বাংলাদেশে Melbet ক্রিকেট বেটিং

আপনি ক্রিকেট বাজির জগতে নতুন বা একজন অভিজ্ঞ বাজি ধরার ক্ষেত্রে কিছু যায় আসে না, আপনি Melbet বাংলাদেশ কে সেরা বেটিং প্ল্যাটফর্মগুলির মধ্যে খুঁজে পেতে চলেছেন। অনলাইন বেটিং এর প্রতিযোগিতামূলক বাজারে দাঁড়ানো সত্যিই কঠিন, তাই ক্রিকেট বেটিং সম্পর্কে আপনার যা জানা দরকার এবং কেন Melbet সত্যিকার অর্থে সেখানকার সেরাদের মধ্যে একটি সে সম্পর্কে আমরা আপনাকে কিছু দরকারী তথ্য প্রদান করতে যাচ্ছি।

Melbet সম্পর্কে

Melbet হল একটি লাইসেন্সপ্রাপ্ত অনলাইন ক্যাসিনো এবং একটি আন্তর্জাতিক স্পোর্টস বেটিং বুকমেকার, যা বাংলাদেশসহ অনেক বড় দেশে কাজ করে। ২০১২ সালে প্রতিষ্ঠিত, এটি মাত্র কয়েক বছরের মধ্যে বেটিং শিল্পের শীর্ষে চলে গেছে। Melbet তার উচ্চ বাজির প্রতিকূলতা এবং দ্রুত অর্থ উত্তোলনের জন্য পরিচিত, এবং এটি সব ধরণের জায়গা থেকে জুয়াড়িদের আকর্ষণ করার প্রধান কারণগুলির মধ্যে একটি।

Melbet আপনাকে সমস্ত প্রধান ক্রীড়া ইভেন্টে এবং বিভিন্ন ধরণের দ্রুত গেম এবং লাইভ ক্যাসিনো গেমগুলিতে অ্যাক্সেস দেয়। ফুটবল এবং বাস্কেটবল থেকে গল্ফ এবং স্নুকার, বেসবল এবং ক্রিকেট থেকে রোলার হকি এবং কার্লিং, ঘোড়দৌড় এবং পোকার থেকে রাজনীতিতে বাজি ধরা পর্যন্ত এবং এমনকি – তাদের কাছে এটি সবই আছে।

কিন্তু যেহেতু ক্রিকেট হল এমন একটি খেলা যা বাংলাদেশ লোকেরা সবচেয়ে বেশি উত্তেজিত, তাই আমরা সেটাই কভার করতে যাচ্ছি।

ক্রিকেটের প্রকারভেদ

তিন ধরনের ক্রিকেট গেম আছে, এবং আমরা আপনাকে তাদের প্রতিটি সম্পর্কে বলতে যাচ্ছি।

  1. টেস্ট ক্রিকেট সবচেয়ে ধ্রুপদী, তবুও খেলার সবচেয়ে ধীরগতি। ম্যাচগুলি ৫ দিন পর্যন্ত স্থায়ী হতে পারে, প্রতিটি দুটি ইনিংস। এটি ক্রিকেটের সবচেয়ে ভারী ফর্ম হিসাবে বিবেচিত হয়, তবে এটিই একটি দলের মহত্ব নির্ধারণ করে। এমনকি এখানে “পরীক্ষা” শব্দের অর্থ হল এই ম্যাচগুলি একটি দলের শক্তি, সহনশীলতা এবং ধৈর্য পরীক্ষা করে।
  2. ওডিআই হল ক্রিকেটের একটি দ্রুত গতির ফর্ম, যেখানে ম্যাচগুলি ৯ ঘন্টা পর্যন্ত চলে, ৫০ ওভার সহ একটি ইনিংস। এই ধরণের ম্যাচগুলি একটি দলের দক্ষতা এবং গতি পরীক্ষা করে, খেলা এবং প্রতিপক্ষের ভিত্তিতে স্টাইল পরিবর্তন এবং মিশ্রিত করার ক্ষমতা।

টি২০  (টুয়েন্টি 20) তুলনামূলকভাবে সম্প্রতি উদ্ভাবিত হয়েছিল, ২০০৫ সালে। এটি খেলার দ্রুততম ফর্ম, যেখানে ম্যাচগুলি সাধারণত ৩ ঘন্টা পর্যন্ত চলে, ২০ ওভারের। ক্রিকেটের জনপ্রিয়তা ছড়িয়ে দিতে এবং ক্রিকেট মাঠ ও টেলিভিশনের পর্দায় মানুষকে টানতে সেই ফর্মটি তৈরি করা হয়েছে

Melbet এ ক্রিকেট বাজি

Melbet এ খেলাধুলার ইভেন্টগুলির একটি বিস্তৃত পছন্দ রয়েছে, কিন্তু ক্রিকেট হল বাংলাদেশে দেখার এবং বাজি ধরার জন্য সর্বাধিক চাহিদাপূর্ণ খেলা। Melbet ওয়েবসাইটে “ইভেন্ট নির্বাচন”-এ প্রচুর ক্রিকেট ইভেন্ট রয়েছে, একটি বেছে নিন এবং সেটিতে ক্লিক করুন। আপনি ইভেন্ট, ম্যাচ এবং মতভেদ সহ টেবিল দেখতে পাবেন।

Melbet ক্রিকেট ছাড়াও ওডিআই, টেস্ট ম্যাচ (যেমন অ্যাশেজ সিরিজ) এবং টি-টোয়েন্টি রয়েছে। আপনি সহজেই ক্রিকেট বিশ্বের সর্বশেষ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ ঘটনাগুলি সম্পর্কে জানতে পারেন, লাইভ ফলাফল দেখতে পারেন এবং আপনার বিজয়ী বাজি তৈরি করতে পারেন।

ক্রিকেট বাজির ধরন

এখানে আমরা Melbet এ সবচেয়ে বেশি চাহিদার ছয় ধরনের ক্রিকেট বাজি বেছে নিয়েছি:

  • ম্যাচ বাজি:

আপনি সঠিক দলের উপর বাজি ধরেছেন যে আপনার মতে জিততে চলেছে। একটি ক্লাসিক ধরনের বাজি।

  • টাই ম্যাচ:

আপনি বাজি ধরেছেন যে ম্যাচটি ড্রতে শেষ হতে চলেছে, তাই কোনও বিজয়ী নেই।

  • সিরিজ বিজয়ী:

আপনি এমন একটি দলের সাথে বাজি ধরেছেন যেটি ৫টির মধ্যে ৩টি ম্যাচ জিততে চলেছে।

  • সরাসরি বিজয়ী:

আপনি এমন একটি দলের সাথে বাজি ধরবেন যেটি পুরো টুর্নামেন্ট জিততে যাচ্চে।

  • বিজোড়/জোড় রান:

আপনি একটি খেলার জন্য দলের রান একটি বিজোড় বা একটি জোড় সংখ্যা হতে চলেছে কিনা বাজি.

  • ওভার/আন্ডারস্কোর:

আপনি গেমের চূড়ান্ত স্কোরের উপর বাজি ধরছেন: এটি কি Melbet এর পূর্বাভাসের চেয়ে বেশি হবে নাকি কম হবে।

এবং শুধু তাই নয়, আপনি আরও অদ্ভুত বাজি রাখতে পারেন, যেমন একজন ম্যান অফ দ্য টুর্নামেন্ট, ব্যাটসম্যানের রান, উইকেটের ধরন, ম্যাচের সেরা এবং আরও অনেক কিছু।

Melbet এ ক্রিকেটে বাজি ধরবেন কীভাবে?

প্রথমে, আপনাকে Melbet ক্রিকেটে নিবন্ধন করতে হবে, নিজের অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এটি করার জন্য, আপনাকে প্ল্যাটফর্মের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে এবং শীর্ষে নিবন্ধন বোতামটি খুঁজে পেতে হবে। আপনি Melbet ক্রিকেট অ্যাপও ব্যবহার করতে পারেন। সামাজিক নেটওয়ার্কের মাধ্যমে ইমেইল, ফোন নম্বর দ্বারা নিবন্ধন করুন বা এক-ক্লিক নিবন্ধন ব্যবহার করুন। প্রয়োজনীয় তথ্য সহ লাইনগুলি পূরণ করে সমস্ত ৪টি ধাপ সম্পূর্ণ করুন, নিশ্চিত করুন যে আপনি Melbet ক্রিকেটের নিয়মগুলির সাথে একমত, এবং রেজিস্টার বোতামে ক্লিক করুন।

তারপর আপনাকে প্রথম টাকা জমা করতে হবে, যা আপনাকে Melbet ক্রিকেট বোনাস পাওয়ার সুযোগও দেবে। তারপর আপনি বাজি ধরতে চান এমন খেলা বা খেলা বেছে নিতে পারেন। ক্রীড়া নির্বাচনে ক্রিকেট খুঁজুন, এটিতে ক্লিক করুন এবং আপনি যে ইভেন্টে বাজি রাখতে চান তা বেছে নিন। এখন আপনি আপনার পছন্দ মতো বাজির ধরন বেছে নিতে পারেন, এতে আপনার অর্থ রাখুন এবং ম্যাচটি আপনার পক্ষে শেষ হচ্ছে কিনা তা দেখার জন্য অপেক্ষা করুন

ক্রিকেট মতভেদ

যেমনটি আমরা আগেই বলেছি, Melbet ক্রিকেট ক্রিকেট ইভেন্টগুলিতে খুব ভাল প্রতিকূলতা দেয়। সাধারণত, এগুলি ১.৩ থেকে ১.৫ পর্যন্ত পরিবর্তিত হয়, তবে আপনি আরও আকর্ষণীয় পছন্দের সাথে ম্যাচ এবং বাজির ধরন খুঁজে পেতে পারেন। প্রতিকূলতা নির্ভর করে দলের জয়ের ইতিহাস, মৌসুমে এর বর্তমান অবস্থা, বর্তমান প্রতিপক্ষের সাথে জয়-পরাজয়ের ইতিহাস, একটি নির্দিষ্ট খেলার জন্য লাইন আপ, কোন খেলোয়াড় আহত হয়েছে ইত্যাদির উপর।

Melbet ক্রিকেট অডস আপনাকে দেখায় যে আপনি ম্যাচের একটি নির্দিষ্ট ফলাফলের উপর বাজি রেখে ঠিক কত টাকা জিততে যাচ্ছেন। কিন্তু শুধু তাই নয়, প্রতিকূলতাগুলি আপনাকে দেখায় যে বেশিরভাগ লোকের ফলাফল কী হতে চলেছে। একটি দলে কম প্রতিকূলতার অর্থ হল সংখ্যাগরিষ্ঠরা মনে করে এই দলটি জিততে চলেছে। বাজির মতভেদ ফলাফলের নামের কাছাকাছি অবস্থিত।

এভাবেই Melbet ক্রিকেট বাংলাদেশ বাজি কাজ করে। ধরা যাক, টিম ১ জিততে যাচ্ছে এমন প্রতিকূলতা হল ১ঃ৭, এবং টিম ২ জিততে যাচ্ছে এমন সম্ভাবনা হল ৪.৮। আপনি যদি টিম ১-এ ৳১০০০ বাজি ধরেন, এবং এটি জিতলে, আপনার কাছে ৳১৭০০) থাকবে (তাই আপনি বাজি ধরে &১০০ থেকে %৭০০ লাভ করবেন)। কিন্তু আপনি যদি টিম ২-এ ৳১০০০ বাজি ধরেন, এবং এটি জিতে যায়, আপনার কাছে আরও অনেক কিছু থাকবে, যা ৳৪৮০০, আপনি &৩৮০০ লাভ করবেন। বলা বাহুল্য যে আপনি যদি এমন একটি দলের সাথে বাজি রাখেন যে ম্যাচটি হেরে যায়, তাহলে আপনি আপনার সমস্ত অর্থ হারাবেন। তাই সাবধানে বাজি ধরুন।

এটা উল্লেখযোগ্য যে চূড়ান্ত মতভেদ প্রাথমিক মতভেদ থেকে ভিন্ন হতে পারে। উভয় দল কতটা ভালো বা খারাপ খেলছে এবং কে জিতছে সে অনুযায়ী ম্যাচ চলাকালীন তারা পরিবর্তন হচ্ছে। কিন্তু চিন্তা করবেন না, আপনি ইতিমধ্যে আপনার বাজি রাখা প্রতিকূলতা পরিবর্তন করা যাচ্ছে না

আইপিএল বেটিং

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) অনলাইন বেটিংয়ে নতুনদের জন্য তাদের প্রথম পদক্ষেপ এবং তাদের প্রথম বাজি তৈরি করার, খেলা এবং বেটিং প্রক্রিয়া সম্পর্কে তাদের জ্ঞান পরীক্ষা করার এবং অবশ্যই কিছু অর্থ জিততে একটি দুর্দান্ত সুযোগ। যেহেতু ক্রিকেট বাংলাদেশের সবচেয়ে সুপরিচিত এবং দেখা খেলা, তাই আপনি Melbet ক্রিকেট বাংলাদেশে অনেক বেটিং বিকল্প এবং ইভেন্ট খুঁজে পেতে যাচ্ছেন। শুধু আপনার ইভেন্ট চয়ন করুন, আপনার বাজি ধরন চয়ন করুন এবং এটির জন্য যান।

বাংলাদেশএবং সারা বিশ্বের মানুষ ইতিমধ্যেই একটি নতুন আইপিএল মৌসুম শুরুর অপেক্ষায় রয়েছে। বিশেষ করে যেহেতু দুটি নতুন ক্লাব হতে চলেছে: আহমেদাবাদ এবং লখনউ। এবং এর অর্থ হল আরও ম্যাচ, আরও বাজি এবং জয়ের আরও সুযোগ।

আইপিএল অডস

নীচে আপনি বিশেষজ্ঞদের ভবিষ্যদ্বাণীর উপর ভিত্তি করে ২০২২ সালের আইপিএল বিজয়ীদের প্রতিকূলতা দেখতে পারেন:

চেন্নাই সুপার কিংস ২০২১ সালের আইপিএল ফাইনালে কলকাতা নাইট রাইডার্সকে পরাজিত করেছিল, তাই স্বাভাবিকভাবেই, তাদের প্রতিকূলতা সবচেয়ে কম। তার মানে, মানুষ মনে করছে সিএসকে আগামী বছর আবার আইপিএল জিততে পারে।

ক্রিকেট বেটিং টিপস

আপনি যদি Melbet ক্রিকেট বেটিংয়ে একজন শিক্ষানবিস হন, তাহলে যুক্তিসঙ্গত এবং গণনা করা বাজি করতে এবং এলোমেলোভাবে বাজি ধরা এড়াতে আপনার কিছু বাজির টিপসের প্রয়োজন হতে পারে। আমরা সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলি বেছে নিয়েছি যা আপনাকে বিবেচনা করতে হবে:

  1. কোন দল ঘরের মাঠে খেলছে আর কোন দল বাইরে খেলছে তা পরীক্ষা করে দেখুন। পরিসংখ্যান দেখায় যে দলগুলি (সাধারণত যে কোনও ধরণের খেলাধুলায়) ঘরের মাঠে, তাদের ঘরের মাঠে আরও ভাল খেলে। তারা আরও স্বাচ্ছন্দ্য বোধ করে, তারা অঞ্চলটি জানে এবং তাদের জন্য তাদের আরও ভক্ত রয়েছে। এটি উচ্চ দলের মনোভাবের জন্য একটি খুব গুরুত্বপূর্ণ ফ্যাক্টর।
  2. আবহাওয়া পরীক্ষা করুন। মাঠ ভেজা থাকলে অবশ্যই খেলা কঠিন হবে। এবং যদিও আবহাওয়া উভয় দলকেই প্রভাবিত করে, কিছু দল নির্দিষ্ট পরিস্থিতিতে অন্যদের তুলনায় ভাল খেলতে পারে।
  3. প্রতিটি দলের খেলা পরিসংখ্যান পরীক্ষা করুন। যে দলটি সম্প্রতি অনেকগুলি ম্যাচ জিতেছে তাদের অনুপ্রেরণা এবং সামগ্রিকভাবে আরও ভাল আকার রয়েছে, তাই তারা আরও আত্মবিশ্বাসের সাথে খেলতে চলেছে।
  4. শেষ কিন্তু অন্তত: স্কোয়াড পরীক্ষা করুন. আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি যে দলে বাজি ধরতে চান তার মূল খেলোয়াড়রা যাতে আহত না হয়। সব খেলোয়াড় সমান নয়, কিছু অন্যদের চেয়ে বেশি মূল্যবান, এবং কখনও কখনও একজন একক খেলোয়াড় একটি ম্যাচের ফলাফল নির্ধারণ করতে পারে

Melbet ক্রিকেট বোনাস

সেখানে অনেক বেটিং ওয়েবসাইটের মতো, Melbet ক্রিকেট বাংলাদেশ একটি বোনাস অফার করে যা আপনি আপনার প্রথম জমা করার মাধ্যমে পেতে পারেন। আপনাকে শুধু আপনার রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে, ডিপোজিট করতে হবে এবং তারপর আপনি আপনার বোনাস দাবি করতে পারবেন। Melbet এ আপনি আপনার অ্যাকাউন্টে রাখা পরিমাণ দ্বিগুণ করে। এর অর্থ হল আপনি ৳২০০০ জমা করতে পারেন এবং Melbet থেকে ৳২০০০ এর বোনাস পেতে পারেন। এটা যে সহজ। শুধুমাত্র দুটি শর্ত আছে:

  • প্রথমত, আপনার প্রাথমিক ডিপোজিট কমপক্ষে ৳১০০ হতে হবে (এবং আপনি যদি তা করেন তবে আপনি আরও ৳১১০ পাবেন)। অন্যথায়, Melbet আপনার টাকা দ্বিগুণ করতে সক্ষম হবে না।
  • দ্বিতীয়ত, Melbet ক্রিকেট বাংলাদেশ আপনার প্রথম ডিপোজিট দ্বিগুণ করতে পারে শুধুমাত্র ৳৪০০পর্যন্ত। এর মানে হল যে আপনি যদি আপনার অ্যাকাউন্টে ৳৮০০০০ রাখেন, তাহলে আপনি ঠিক ৳৮০০০ বোনাস হিসেবে পাবেন। কিন্তু আপনি যদি রাখেন, ধরা যাক,  আপনি এখনও মাত্র ৳৮০০০ বোনাস পেতে চলেছেন।
Copy Done!

Melbet এ মোবাইল ক্রিকেট বেটিং

আপনি যদি আপনার স্মার্টফোন ব্যবহার করতে পছন্দ করেন এবং প্রতিবার বাজি ধরতে চাইলে আপনার পিসি বা ল্যাপটপ চালু করতে না চান, মোবাইল ক্রিকেট বেটিং অবশ্যই আপনার জন্য। Melbet ক্রিকেট বাংলাদেশের কাছে মোবাইল বেটিং করার দুটি বিকল্প রয়েছে এবং উভয়ই খুব আরামদায়ক এবং তাদের সুবিধা রয়েছে।

আপনি সরাসরি আপনার ফোনে একটি Melbet ক্রিকেট অ্যাপ ডাউনলোড করতে পারেন। Melbet এমন একটি অ্যাপ তৈরি করেছে যাতে আপনি একটি সময়োপযোগী এবং চিন্তাশীল বাজি তৈরি করতে চান। এটিতে ওয়েবসাইটের সমস্ত গুরুত্বপূর্ণ ফাংশন রয়েছে: আপনি বেটিং ইভেন্টগুলি অনুসন্ধান করতে পারেন, আপনার পছন্দের যে কোনও ধরণের বাজি চয়ন করতে পারেন, বাজি তৈরি করতে পারেন এবং আপনার অ্যাকাউন্টে জমা করতে পারেন। আপনার কাছে শুধু খেলার বাজি নয়, লাইভ ক্যাসিনো, লটারি এবং দ্রুত গেমগুলিতেও অ্যাক্সেস রয়েছে। ইন্টারফেসটি খুব ব্যবহারকারী-বান্ধব, তাই আপনাকে সঠিক ইভেন্ট এবং বয়সের জন্য সঠিক বাজি অনুসন্ধান করতে হবে না। এবং যেহেতু আপনার স্মার্টফোন প্রায় সবসময় আপনার সাথে থাকে, আপনি ইন্টারনেট সংযোগ আছে এমন যেকোনো জায়গা থেকে বাজি ধরতে পারেন।
অ্যাপটি ইনস্টল করার জন্য, আপনাকে অফিসিয়াল Melbet ওয়েবসাইটে যেতে হবে, সম্পূর্ণ নীচে স্ক্রোল করতে হবে, মোবাইল সংস্করণে স্যুইচ করতে হবে, নীচে “মোবাইল অ্যাপ্লিকেশনগুলি” এ ক্লিক করতে হবে এবং তারপরে “অ্যাপ স্টোরে ডাউনলোড করুন” বা “অ্যাপটি ডাউনলোড করুন অ্যান্ড্রয়েডের জন্য” নির্বাচন করতে হবে (আপনার স্মার্টফোনে কী ধরনের ওএস আছে তার উপর নির্ভর করে)। আর কিছুক্ষণ পরেই Melbet ক্রিকেট অ্যাপ ডাউনলোড শুরু হবে। অ্যাপটি বিনামূল্যে এবং খুব বেশি জায়গার প্রয়োজন নেই।

Melbet এ মোবাইল ক্রিকেট বাজি ধরার দ্বিতীয় বিকল্প হল তাদের ওয়েবসাইটের মোবাইল সংস্করণ ব্যবহার করা। আপনাকে কোনো অ্যাপ ইন্সটল করার দরকার নেই, আপনি সরাসরি মূল ওয়েবসাইটে যেতে পারেন, আবার নিচের দিকে স্ক্রোল করতে পারেন, “মোবাইল সংস্করণ”-এ ক্লিক করুন এবং এটাই। মোবাইল সংস্করণে অ্যাপটির সমস্ত গুরুত্বপূর্ণ ফাংশন রয়েছে। যারা ক্রমাগত তাদের অ্যাপ আপডেট করতে পছন্দ করেন না তাদের জন্য এটি একটি ভালো পছন্দ।

আপনি টাকা দিয়ে ক্রিকেটে বাজি ধরতে পারেন

Melbet বিভিন্ন মুদ্রার সাথে বাজি ধরা সমর্থন করে, মোট ১৫০ টিরও বেশি মুদ্রা। Melbet ওয়েবসাইটের একটি কুরাকাও গেমিং লাইসেন্স আছে, যা বাংলাদেশের লোকেদের নিশ্চিত হতে দেয় যে তাদের প্রতিটি বাজি আইনি। এবং যেহেতু বাংলাদেশে ক্রিকেট একটি বিশাল খেলা, তাই আপনি বাংলাদেশে টাকা (BDT) দিয়েও বাজি ধরতে পারেন।

উত্তোলন এবং ডিপোজিট

আপনি যদি একজন নিবন্ধিত Melbet ব্যবহারকারী হন, তাহলে আপনি আপনার অ্যাকাউন্টে আপনার টাকা রাখতে পারেন এবং এটি থেকে আপনার জিতে নিতে পারেন। দেখা যাক।

  • আপনার অ্যাকাউন্টে আপনার তহবিল ডিপোজিট করতে, আপনাকে লগ ইন করতে হবে এবং তারপরে Melbet পৃষ্ঠার শীর্ষে বড় সবুজ “ডিপোজিট” বোতামে ক্লিক করুন৷ আপনি আপনার অ্যাকাউন্টের ডিপোজিট বিভাগে নিজেকে খুঁজে পাবেন, যেখানে আপনি ডিপোজিট করার জন্য সমস্ত বিকল্প দেখতে পাবেন। আপনি ই-ওয়ালেট (স্টিকপে, পারফেক্ট মানি, ইউপিআই, অ্যাস্ট্রোপে, মুচবেটার, স্ক্রিল), পেমেন্ট সিস্টেম (নেটেলার, ইকোপেইজ) এবং ক্রিপ্টোকারেন্সি (বিটকয়েন, ডাই, লাইটকয়েন, পোলকাডট, ডোজকয়েন, ট্রন, ইথেরিয়াম এবং আরও অনেক কিছু) মধ্যে বেছে নিতে পারেন। আপনার প্রয়োজনীয় বিকল্পটি খুঁজুন এবং “ডিপোজিট” এ ক্লিক করুন। তারপরে আপনাকে বিশদটি পূরণ করতে হবে, আপনি যে পরিমাণ অর্থ জমা করতে চান তা লিখুন এবং স্থানান্তর নিশ্চিত করুন। আপনার কাছে একটি লেনদেনের জন্য পর্যাপ্ত অর্থ আছে তা নিশ্চিত করুন।
  • আপনার অ্যাকাউন্ট থেকে অর্থ উত্তোলন করতে, আপনাকে Melbet ওয়েবসাইটের শীর্ষে আপনার অ্যাকাউন্টে ক্লিক করতে হবে, আপনি ড্রপ-ডাউন মেনু দেখতে পাবেন এবং তারপরে আপনি “তহবিল উত্তোলন করুন” নির্বাচন করবেন। তারপরে প্রত্যাহার পৃষ্ঠাটি খুলতে চলেছে, এবং সেখানে, অনেকটা ডিপোজিট করার সময়, আপনি বিভিন্ন ধরনের ই-ওয়ালেট, পেমেন্ট সিস্টেম এবং ক্রিপ্টোকারেন্সি ই-ওয়ালেট পাবেন। সামান্য ব্যতিক্রম সহ বিকল্পগুলি প্রায় একই রকম। আপনার যেটি প্রয়োজন তা চয়ন করুন, এটিতে ক্লিক করুন, আপনি যে পরিমাণ অর্থ তুলতে চান তা লিখুন এবং “নিশ্চিত করুন” বোতামে ক্লিক করুন। কোনও পরিষেবা ফি নেই, তবে ন্যূনতম পরিমাণ অর্থ আপনি উত্তোলন করতে পারেন, যা হল ১ EUR/USD (কিছু পেমেন্ট সিস্টেমে উচ্চ ন্যূনতম পরিমাণ থাকে)।

ক্রিকেট বেটিং ইভেন্ট

যদিও ২০২১-এর আইপিএল মরসুম সম্প্রতি শেষ হয়েছে, এবং ২০২২-এর মরসুম এখন চলছে, আপনি সম্ভবত ভাবছেন, অন্য কোনও আকর্ষণীয় ক্রিকেট ইভেন্ট আছে যা আপনি আপনার বাজি রাখতে পারেন। এবং উত্তর হল “হ্যাঁ”, একেবারে! Melbet আপনাকে সারা গ্রহ থেকে বিভিন্ন ধরণের ক্রিকেট লিগ অফার করে এবং এখানে উল্লেখিত কয়েকটি লিগের তালিকা রয়েছে:

  • ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল);
  • ট্রফি বিজয় হাজারে;
  • বিগ ব্যাশ;
  • শ্রীলঙ্কা প্রিমিয়ার লীগ;
  • সুপার স্ম্যাশ;
  • পাকিস্তান সুপার লীগ;
  • মহিলা জাতীয় ক্রিকেট লীগ অস্ট্রেলিয়া ইত্যাদি।

আপনি যে ইভেন্টে সবচেয়ে বেশি আগ্রহী তা খুঁজুন এবং আপনার বাজি ধরুন।

দায়িত্বশীল বেটিং

আপনি যদি বাজি ধরতে যাচ্ছেন, প্রাথমিক গবেষণা ছাড়াই দায়ী হতে ভুলবেন না এবং বাজি ধরবেন না। আর্থিক ঝুঁকি ছাড়া বাজি রাখা সম্ভব নয়, তাই নেতিবাচক ফলাফলের জন্য প্রস্তুত থাকুন এবং নিশ্চিত করুন যে আপনি আপনার শেষ অর্থ বাজি ধরবেন না। আপনি যদি মনে করেন যে আপনি হয়তো জুয়ায় আসক্ত হয়ে পড়েছেন এবং সাহায্যের প্রয়োজন, অনুগ্রহ করে বিশেষজ্ঞের সাথে যোগাযোগ করুন।

উপসংহার

31 May 2022, 7:15 am

সেরা অনলাইন বেটিং প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হওয়ার সমস্ত অধিকার Melbet এর রয়েছে। আপনি যদি স্পোর্টস গেমগুলিতে বাজি ধরতে পছন্দ করেন তবে এটিতে খেলাধুলা এবং খেলাধুলার ইভেন্টগুলির একটি বিশাল বৈচিত্র্য রয়েছে। আপনি সব বড় ক্রিকেট ইভেন্টে বাজি ধরতে পারেন, সবচেয়ে উত্তেজনাপূর্ণ সব ম্যাচে। চ্যাম্পিয়নশিপ অনুসরণ করুন, দলগুলিকে অনুসরণ করুন, পরিসংখ্যান বিশ্লেষণ করুন এবং আপনার বাজি ধরার জন্য অপেক্ষা করবেন না। কিন্তু আপনি যদি ক্যাসিনো গেম, ইস্পোর্টস বা টিভি গেম পছন্দ করেন, Melbet আপনাকেও কভার করেছে।

এবং গুরুত্বপূর্ণ কি, একটি লাইসেন্সপ্রাপ্ত বেটিং প্ল্যাটফর্ম হওয়ায়, Melbet এর সাথে আপনাকে চিন্তা করতে হবে না যে আপনার টাকা চুরি হতে পারে বা আপনি বেআইনি কিছু করছেন। Melbet আপনার প্রথম ক্রিকেট বাজি করার জন্য একটি দুর্দান্ত জায়গা।

Melbet সচারচর জিজ্ঞাস্য প্রশ্নাবলী

Melbet কি বাংলাদেশে বৈধ?

হ্যাঁ, এটা নিশ্চয়ই। Melbet এর একটি কুরাকাও গেমিং লাইসেন্স রয়েছে, যার মানে এটি কোনো বাংলাদেশী আইন লঙ্ঘন করে না।

কিভাবে আমি Melbet এ বাজি রাখলাম?

প্রথমে আপনাকে নিবন্ধন করতে হবে এবং আপনার অ্যাকাউন্টে কিছু টাকা রাখতে হবে। আপনি বাজি ধরতে চান এমন খেলা এবং ম্যাচ বেছে নিন। তারপর বাজি ধরুন, আপনি বাজি ধরতে চান তা লিখুন এবং একটি বাজি রাখুন।

আমি বাজি রাখার পর কি আমার মতভেদ পরিবর্তন হতে পারে?

কি ঘটছে এবং কে জিতছে তার উপর নির্ভর করে গেমের সময় প্রতিকূলতা পরিবর্তিত হচ্ছে। কিন্তু আপনি যদি কিছু নির্দিষ্ট প্রতিকূলতার উপর আপনার বাজি রাখেন, তবে সেগুলি পরিবর্তন করা যাবে না, চিন্তা করবেন না।

আমি কি টাকা দিয়ে বাজি ধরতে পারি?

একেবারে। Melbet ১৫০টিরও বেশি মুদ্রা গ্রহণ করে এবং BDT তাদের মধ্যে একটি।

আমি কি Melbet এ একাধিক অ্যাকাউন্ট তৈরি করতে পারি?

দুর্ভাগ্যবশত, না, আপনি পারবেন না। কিন্তু আপনি এখনও শুধুমাত্র একটি অ্যাকাউন্ট ব্যবহার করে অনেকগুলি বিভিন্ন বাজি রাখতে পারেন।

আমি কি আমার স্মার্টফোনে Melbet ব্যবহার করতে পারি?

হ্যাঁ, আপনি ওয়েবসাইটের মোবাইল সংস্করণ ব্যবহার করতে পারেন বা এন্ড্রয়েড বা আইওএস এর জন্য একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেন।